নারায়ণগঞ্জে শিক্ষার্থী দেখলেই পরিবহন শ্রমিকদের হামলা!

সিল্কসিটিনিনিউজ ডেস্ক:

শিক্ষাপ্রতিষ্ঠানের ইউনিফর্ম পরা শিক্ষার্থীদের দেখলেই হামলে পড়ছে পরিবহন শ্রমিকরা(!) আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তারা চার কিশোরকে পিটিয়ে পুলিশে দিয়েছে তারা। সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় এই ঘটনা ঘটিয়েছে কিছু পরিবহন শ্রমিক! রাজধানীতে গত রবিবার সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় টানা ৩ দিন ধরে প্রায় সারাদেশ অবরুদ্ধ করে রেখেছে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের আন্দোলনের ‘প্রতিবাদে’ সিদ্ধিরগঞ্জ-মৌচাক এলাকার পরিবহন শ্রমিকরা সকাল থেকে অবরোধ করেছিল। তারা স্কুলব্যাগ ও ইউনিফর্ম পরা ছেলেদের দেখলেই নানাভাবে হয়রানি করছিল। এক পর্যায়ে ইউনিফর্ম পরা ওই চার শিক্ষার্থী রাস্তা দিয়ে যাওয়ার সময় তাদের আটকায় শ্রমিকরা। এসময় তাদের মারধর করে পুলিশে দেওয়া হয়।

পুলিশ অবশ্য ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত করতে পারেনি। তবে শিক্ষার্থীদের ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুস সাত্তার।

উল্লেখ্য, গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা এলাকায় জাবালে নূর পরিবহনের বেপরোয়া একটি বাস রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীদের ওপর উঠে পড়ে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও ১২ জন।