নাটোর সদর উপজেলায় স্ত্রীকে বাজি রেখে মোবাইলে লুডু খেলা

নিজস্ব প্রতিবেদক:
নিয়ে সংঘর্ষে দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ মে) উপজেলার হালসা ইউনিয়নের পারহালসা আশ্রায়ন গ্রামে এ ঘটনা ঘটে। আহত দু’জন হলেন-ফিরোজা (৪৫) ও রেখা (৫০)। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ও স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নূরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
ইউপি সদস্য নূরুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই গ্রামে আহত রেখার বাড়িতে স্ত্রীকে বাজি রেখে মোবাইলে লুডু খেলছিলেন তার ছেলে মো. মহসিন (২৫), আহত অপর নারী ফিরোজার মেয়ে কুলসুমের স্বামী মো. আশিক (২৭), স্থানীয় শফি মণ্ডলের ছেলে মো. শহিদ ও মো. ধলার ছেলে মো. হাকিম।
বিষয়টি জানতে পেরে কুলসুম ঘটনাস্থলে গিয়ে তার স্বামী আশিকের সঙ্গে কথা কাটাকাটি করে। এর এক পর্যায়ে খেলার জন্য বাসায় জায়গা দেওয়ায় রেখাকেও গালি দিতে থাকেন কুলসুম। এ সময় রেখার অপর ছেলে মো. রাকিব দৌড়ে কুলসুমের পেটে লাথি মারে। ব্যাথায় কুলসুম চিৎকার দিলে তার মা ফিরোজা এগিয়ে আসেন।
এ সময় তারা দুজন মিলে রাকিব ও রেখাকে মারপিট করেন। খবর পেয়ে রেখার ভাই মো. রঞ্জু ঘটনাস্থলে পৌঁছে রাকিবকে নিয়ে কুলসুমের বাড়ি যান। সেখানে গিয়ে তারা কুলসুমের মা ফিরোজাকে মারধোর করেন। পরে স্থানীয়রা ফিরোজা ও রেখাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।
ওসি জাহাঙ্গীর আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সেখানে গেলে জুয়াড়িরা পালিয়ে যান। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। অভিযুক্তদের আটক করতে অভিযান চলছে।
স/রি