নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির ৭ম বার সভাপতি হলেন ফুলবার

বড়াইগ্রাম প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে অবস্থিত নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ সদর দপ্তরের বোর্ড সভায় ১০ সদস্যের পরিচালক মন্ডলীর গোপন ভোটে ৭ম বারের মতো সভাপতি নির্বাচিত হলেন বিশিস্ট ব্যবসায়ী ফুলবার হোসেন।

একই সময় ভোটে সহ-সভাপতি হিসেবে আসন্তা কস্তা, সাধারণ সম্পাদক নাসিমা বেগম, কোষাধ্যক্ষ হিসেবে মর্জিনা বেগম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সমিতি কার্যালয়ে নির্বাচন কমিশনার পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক বিধান রঞ্জন বৈষ্ণ আনুষ্ঠনিকভাবে নব-নির্বাচিত চার সদস্যের উক্ত নির্বাহী কমিটির নাম প্রকাশ করেন।

সমিতির জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র সরকার জানান, নাটোরের বড়াইগ্রাম, গুরুদাসপুর, লালপুর, বাগাতিপাড়া, রাজশাহীর বাঘা ও চারঘাট উপজেলার এলাকার পরিচালক মন্ডলীর সদস্যদের গোপন ভোটে উক্ত নির্বাচন সম্পন্ন হয়েছে।

তিনি আরও জানান, এই সমিতির অধীনে মোট গ্রাহক সংখ্যা ২ লক্ষ ৫৭ হাজার ৩৩১। নব নির্বাচিত সভাপতি ফুলবার হোসেন জানান, ২০১৬-১৭ অর্থ বছরে সমিতির আয় হয়েছে ১২৪ কোটি ৩৯ লক্ষ ৪ হাজার ৮২ এবং ব্যয় ১৪২ কোটি ৭৭ লক্ষ ৪৬ হাজার ৩২০ টাকা। এক্ষেত্রে সমিতির লোকসান হয়েছে ১৮ কোটি ৩৮ লক্ষ ৪২ হাজার ২৩৮ টাকা। এই লোকসান কমিয়ে আনতে সমিতির স্বচ্ছতা নিশ্চিতকরণসহ বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে ও সিস্টেম লস কমাতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

স/শ