সোমবার , ১৮ অক্টোবর ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরে হত্যা ও ধর্ষণ মামালার দুই আসামী গ্রেফতার

Paris
অক্টোবর ১৮, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে হত্যা মামলার একজন ও  জন ধর্ষণ মামলার একজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাতে জেলার গুরুদাসপুর থানাধীন কাছিকাটা মোড় এলাকা এবং সদর থানাধীন বড়হরিশপুর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোর গুরুদাসপুর থানাধীন শ্যামপুর এলাকার জয়নাল ওরফে জনু মিয়ার ছেলে রকি আহমেদ (২০) ও রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর (পশ্চিমপাড়া) এলাকার মৃত মোসলেম প্রামনিকের ছেলে মাসুদ (৪০)।

সোমবার র‌্যাব-৫ এর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রোববার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন কাছিকাটা মোড় এলাকায় এবং জেলার সদর থানাধীন বড়হরিশপুর এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় অপহরণ ও ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ রকি আহমেদকে কাছিকাটা মোড় এলাকা হতে গ্রেফতার করা হয়।

অপরদিকে,  রাজশাহী জেলার চারঘাট মডেল থানার হত্যা মামলার পলাতক আসামী মোঃ মাসুদ (৪০) বড়হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা হতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, রকি আহমেদ গত ৮ এপ্রিল ২০২১ তারিখ দুপুরে ৮ম শ্রেণী পড়ুয়া ১৫ বছরের এক নাবালিকাকে স্কুল যাওয়ার পথে অপহরণ করে  ধর্ষণ করে দীর্ঘদিন পলাতক হয়। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেন। এছাড়া ওয়াকিল হোসেন (৪০)সহ আরো ৮/১০ জন আসামী ভারতীয় তৈরী অবৈধ ফেন্সিডিল কেনাবেচাকে কেন্দ্র করে বিরোধের জেরে গত ৮ থেকে ১০ সেপ্টেম্বর  মধ্যে রাজশাহী জেলার চারঘাট থানাধীন ইউসুফপুর গ্রামের শান্ত আলী (১৮) কে পরিকল্পিতভাবে হত্যা করে কচুক্ষেতের মধ্যে জমে থাকা পানিতে লাশ লুকিয়ে রাখে।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃতদের নাটোর জেলার গুরুদাসপুর থানা ও রাজশাহী জেলার চারঘাট মডেল থানায় হস্থান্তর করা হয়েছে বলেও জানানো হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর