নাটোরে হত্যা মামলার পলাতক আসামি অস্ত্রসহ গ্রেফতার

নাটোর প্রতিনিধি:
নাটোরের কান্দিভিটুয়া থেকে হত্যা সহ ৭ মামলার পলাতক আসামি হাত কাটা রাসেলকে অস্ত্র সহ গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতরাতে শহরের শংকর গোবিন্দ স্টেডিয়ামের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে তাকে নিয়ে রাতেই অস্ত্র উদ্ধারে নামলে তার দেওয়া তথ্য মতে তার বাড়ী থেকে অস্ত্র ,গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়। গ্রেফতার হাত কাটা রাসেল শহরের কান্দিভিটা এলাকার মানিকের ছেলে।

র‌্যাব-৫ এর সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার এএসপি শেখ মোঃ আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের শংকর গোবিন্দ স্টেডিয়াম এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। অভিযানকালে হাত কাটা রাসেল সেখানে অবস্থান করছিল। তার গতিবিধি সন্দেহ হলে তার পরিচয় জানতে চাইলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে সে তার পরিচয় দেয়। রাতে তার দেওয়া তথ্য মতে শহরের কান্দিভিটা এলাকায় তার ভাড়া বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

অভিযান তার শয়ন ঘরের চৌকির উপরে বালিসের নিচে হতে ০১ টি ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড গুলি, ০১ টি মোবাইল সেট এবং ০১ টি সিমকার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত হাত কাটা রাসেলের বিরুদ্ধে নাটোর সদর থানায় অস্ত্র, চাঁদাবাজী ও হত্যা সহ মোট ০৭ টি মামলা রয়েছে।

সে দীর্ঘ দিন ধরেই আত্মগোপনে রয়েছিল। মাঝে মাঝে এলাকায় উপস্থিত হয়ে এলাকায় চাঁদাবাজী করতো। আজ সোমবার তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হবে।

 

স/আ