নাটোরে সিএনজি উল্টে কাপড় ব্যবসায়ী নিহত, আহত তিন

বাগাতিপাড়া প্রতিনিধি:

নাটোরের বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের ভাঙ্গা অংশে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত থ্রি-হুইলার উল্টে আকবর আলী (৫৯) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত এবং চালকসহ তিনজন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোর সাড়ে ছয়টার দিকে মহাসড়কের নাটোরের বড়াইগ্রাম উপজেলার আইড়মাড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আকবর আলী জেলার বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর গ্রামের মৃত নবীর উদ্দিনের ছেলে ও তমালতলা বাজারের আকাশ ক্লথ স্টোরের স্বত্তাধিকারী। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুরে দোকানের মালামাল কিনতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বনপাড়া থেকে সিরাজগঞ্জগামী সিএনজিচালিত থ্রি-হুইলারটি আইড়মাড়ি ব্রিজ এলাকায় মহাসড়কের পার্শ্বের সড়কের ভাঙ্গা অংশে এসে উল্টে নীচের খাদে পড়ে যায়। এতে থ্রি-হুইলারের যাত্রী আকবর আলী ঘটনাস্থলেই নিহত ও চালকসহ অপর তিনজন আহত হন। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত থ্রি-হুইলারটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে নিহত আকবর আলী মরদেহ গ্রামের বাড়ি বাগাতিপাড়ার রহিমানপুরে বিকাল চারটায় স্থানীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে সামাজিক গোরস্থানে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

স/অ

আরো পড়ুন …

নাটোরেও করোনার সংক্রমণ, তিন উপজেলায় শনাক্ত ৮