নাটোরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ১: আহত ১০

নাটোর প্রতিনিধি:
নাটোরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় এক ট্রাক হেলপার নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। বুধবার সকালে নাটোরের বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের সুতির পাড় এলাকায় একটি ট্রাককে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে একজন নিহত ও ২ জন আহত হয়।

এছাড়া নাটোর-পাবনা মহাসড়কের আহম্মেদপুর এলাকায় দুইটি বাস ও ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে আহত হয়েছে অন্তত ৬ জন। অপরদিকে নাটোরের গাজীর বিলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে আহত হয়েছে ২জন।

ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, বুধবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের সুতির পাড় এলাকায় একটি মাল বোঝাই ট্রাক ইঞ্জিনে সমস্যা হওয়ায় হটাৎ দাঁড়িয়ে গেলে পেছন থেকে একটি মিনি ট্রাক ওই ট্রাকটিকে ধাক্কা দেয়। এ সময় এ ঘটনায় মিনি ট্রাকের হেলপার জাকির হোসেন ঘটনাস্থলেই মারা যায়, আহত হয় চালক হাসান আলীসহ ২জন।

নিহত জাকির হোসেন ঢাকার গাবতলী এলাকার বাসিন্দা বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে সকাল ৮টার দিকে বড়াইগ্রামের আহম্মেদপুরের সৈয়দমোড় এলাকায় দুইটি বাস ও ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে আহত হয়েছে অন্তত ৬জন।

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার গাজীর বিলে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে আহত হয়েছে আরো ২জন । আহতদের উদ্ধার করে নাটোর হাসপাতালে ও মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।