নাটোরে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরের বড়াইগ্রামে নদীর পানিতে পড়ে নিখোঁজ হওয়ার ৭ ঘন্টা পর লিখন মন্ডল নামে ৪র্থ শ্রেনীর এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

শুক্রবার সকাল ৬ টার দিকে উপজেলার পারগোপালপুর এলাকায় খলিশা ডাঙ্গা নদীর ওপরের বাঁশের সাঁকো দিয়ে পার হওয়ার সময় সে পানিতে পড়ে যায়। পরে দুপুর একটার দিকে সাঁকো থেকে প্রায় ৫০ গজ দুর থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরী দল। মৃত লিখন মন্ডল নগর ইউনিয়নের পারগোপালপুর গ্রামের জুয়েল মন্ডলের ছেলে ও পারগোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সৈকত হাসান ও নাটোর ফায়ার সাভিসের টিম লিডার হারুনুর রশীদ সিল্কসিটি নিউজকে জানান,সকাল ৬ টার দিকে লিখন মন্ডল বাড়ী থেকে বের হয়ে খলিশা ডাঙ্গা নদীর ওপরের বাঁশের সাঁকো পার হয়ে পারগোপালপুর বাজারে যাচ্ছিল। এ সময় সে পা পিছলে বাঁশের সাঁকো থেকে নদীর পানিতে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা নদীতে নেমে খোঁজাখুজি শুরু করে তার কোন সন্ধান পায়না।

সকাল ৮ টার দিকে ঘটনাটি নাটোর ফায়ার সার্ভিসে জানালে নাটোর থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। উদ্ধার অভিযানের এক পর্যায়ে তারা রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়। খবর পেয়ে রাজশাহী থেকে ডুবুরী দল ঘটনাস্থলে গিয়ে দুপুর একটার দিকে লিখন মন্ডলের মরদেহটি উদ্ধার করে।
স/শ