রাজশাহীতে জমজম ক্লিনিক থেকে মহানগর জামায়াতের নায়েবে আমিরসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর লক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে মহানগর জামায়াতের নায়েবে আমিরসহ ৪ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) সকালে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর জমজম ইসলামী হাসপাতালে (ক্লিনিক) এই অভিযান চালায় রাজপাড়া থানা পুলিশ। বর্তমানে তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ চলছে।
আটককৃতরা হলেন, রাজশাহী মহানগর জামায়াতে ইসলামীর নায়েবে আমির প্রফেসর এম নজরুল ইসলাম, রোকন ও জমজম ক্লিনিকের পরিচালক মাইনুল ইসলাম, জামায়াত নেতা আবদুস সবুর ও কাজী মহিউদ্দিন।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম সিল্কসিটি নিউজকে জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর লক্ষীপুর এলাকায় অভিযান চালানো হয়। রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এই অভিযান চালান।
এ সময় মহানগর জামায়াতের নায়েবে আমিরসহ চারজনকে আটক করা হয়। বর্তমানে নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা থানায় গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন। জিজ্ঞাসাবাদ শেষে হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই ঊর্ধতন কর্মকর্তা।
একটি গোয়েন্দা সংসথার সূত্র জানায়, জামায়াত নিয়ন্ত্রিত জমজম ক্লিনিকে বসে বৈঠক করছিলেন আটককৃত ওই চার নেতা। গত বুধবার এই জমজম ক্লিনিকের পরিচালক মাইনুল ইসলাম চার চিকিৎসকের বিরুদ্ধে রাজশাহীর পবা উপজেলার কাকলি আক্তার নামের এক রোগী চিকিৎসার নামে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করেন।
আজ শুক্রবার জামায়াতের যে চার নেতাকে আটক করা হয়, তার মধ্যে জমজমের পরিচালক মাইনুল ইসলাম রয়েছেন বলেও সূত্রটি নিশ্চিত করেছে।
স/আর