নাটোরে ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার প্রধান শিক্ষক

নিজস্ব প্রতিবেদক:

ছাত্রীকে অপহরণের মামলায় একই স্কুলের অর্ধশত বছরের প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১২ অক্টোবর) র‌্যাব-৫ এর অভিযানে গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন হর-তকীতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী ছাত্রী নাটোরের গুরুদাসপুর থানার নাজিরপুর মোরিয়ম মেমোরিয়াল গার্লস স্কুলের শিক্ষার্থী। গ্রেফতার একই কলেজের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মো. ফিরোজ আহম্মেদ (৪৮)। র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

র‌্যাব ভুক্তভোগীর বরাত দিয়ে জানায়, আসামী মো. ফিরোজ আহম্মেদ (৪৮) অপহরণের পর ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন।

র‌্যাব-৫ জানায়, প্রধান শিক্ষক মো. ফিরোজ আহম্মেদ বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভুক্তভোগী নারী শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন। একপর্যায়ে ১ অক্টোবর সকালে ওই ছাত্রী পরীক্ষা দেওয়ার জন্য নাজিরপুর মোরিয়ম মেমোরিয়াল গার্লস স্কুলে যান। ওইদিন প্রধান শিক্ষক স্কুলের মূল ফটকের সামনে থেকে প্রলোভন দেখিয়ে ভুক্তভোগী শিক্ষার্থীকে সঙ্গে করে মাইক্রোবাসে নাজিরপুর বাজারের দিকে যান। কিন্তু এ ঘটনা স্থানীয় লোকজন দেখে ফেলেন। পরে তাদের কাছ থেকে ঘটনাটি জানতে পেরে ভুক্তভোগী ছাত্রীর  মা বাদি হয়ে প্রধান শিক্ষক মো. ফিরোজ আহম্মেদসহ আরো দুজনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় অপহরণ মামলা করেন। এ মামলায় পরিপ্রেক্ষিতে ওই শিক্ষকে আজ বুধবার গ্রেফতার করা হয়।

জি/আর