নাচোলে গোডাউনে হামলা মামলায় ছাত্রলীগের দুই নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে খাদ্য গোডাউনে হামলা মামলায় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম মুক্তাদির রাজেস ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর গাড়ি পাহারাদার সম্রাট এখন কারাগারে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা জজ আদালতের আইনজীবী অ্যাডভোকেট আহসান হাবীব জুয়েল, বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার ছাত্রলীগ নেতা রাজেস ও সম্রাট বিজ্ঞ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তা জামিন না মন্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য যে, গত ১৪ জুন নাচোল উপজেলা খাদ্য গোডাউনে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার হঠাৎ খাদ্য গোডাউন পরিদর্শনে এসে ফিরে গেলে ওইদিন সন্ধ্যায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর নেতৃত্বে খাদ্য গোডাউনের এএসআই মাসুদ রানা ও কুলি সর্দার মজিবুরের উপর কয়েকজন হামলা চালায়। এ ঘটনায় গোডাউনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউর রহমান বাদী হয়ে নাচোল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রধান আসামী রেজাউল করিম বাবুকে পুলিশ রাজশাহী থেকে আটক করে জেলহাজতে প্রেরণ করেন। ওই মামলায় তদন্তে পুলিশ রাজেস ও সম্রাটের জড়িত থাকার সম্পৃক্ততা পেয়ে চার্জশীটে তাদের নাম অন্তভূক্ত করেন। কিন্ত রাজেস ও সম্রাট পলাতক থাকার এক পর্যায়ে রোববার আদালতে আত্মসমার্পন করলে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আবু কাহার আমলী আদালত নাচোল তাদের জামিন না মন্জুর করে জেলহাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন।