নতুন ‘হিরো’ বাঁধন

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

হুমায়ুন আহমেদ রচনা ও মেহের আফরোজ শাওনের পরিচালনায় ‘নক্ষত্রের রাত’ চলচ্চিত্রের ‘হিরো’ হলেন নবাগত বাঁধন। ‘ফেয়ার অ্যান্ড লাভলী ম্যান-চ্যানেল আই হিরো’ প্রতিযোগিতার প্রথম আসরে সেরার স্বীকৃতি হিসেবে সুযোগটি পাচ্ছেন এই তরুণ।

 

শনিবার (৮ অক্টোবর) বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি হলে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু হওয়া জমকালো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে ‘হিরো’ হিসেবে ঘোষণা করা হয় বাঁধনের নাম।

 

পাঁচশ’ তরুণের মধ্য থেকে সেরা পাঁচ প্রতিযোগী স্থান করে নেন চূড়ান্ত পর্বে। বাকি চারজনকে হটিয়ে শেষ হাসি থাকলো বাঁধনের মুখে। পুরস্কার হিসেবে তিনি আরও পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ মিতসুবিসি গাড়ি ও এক লাখ টাকা। তার অভিষেক ছবি ফেয়ার অ্যান্ড লাভলীর নিবেদনে পরিবেশনার দায়িত্বে থাকবে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

 

সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে প্রথম রানারআপ পূষণ দুই লাখ টাকা আর দ্বিতীয় রানারআপ তন্ময় পেয়েছেন এক লাখ টাকা। এ ছাড়া এক বছরের জন্য ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের নাটক ও টেলিফিল্মে অভিনয়ের সুযোগ পাবেন তারা।

 

পুরস্কার ঘোষণার সময় ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল সাব্বির আহমেদ ও ইউনিলিভার বাংলাদেশের ব্র্যান্ড বিল্ডিং ডিরেক্টর জাভেদ আক্তার।

 

অনেক রকম টাস্কের মাধ্যমে প্রথমে বাছাই করা হয় সেরা পনেরো। বাংলাদেশ আর্মির তত্ত্বাবধানে বিভিন্ন রকম টাস্ক শেষ করেন তারা। তাদের মধ্য থেকে নির্বাচিত সেরা দশ তরুণ নাচ, অ্যাকশন, অভিনয়, র‌্যাম্প মডেলিং, ফটোশুট এবং টিভি বিজ্ঞাপনে অভিনয় নৈপুণ্য দেখিয়ে নিজেদের প্রমাণ করেন।

 

তারপর সেরা পাঁচে জায়গা করে নেন বাঁধন, নীল, তন্ময়, পূষণ ও সজীব। প্রতিযোগিতায় প্রধান বিচারক ছিলেন চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী-নির্মাতা তানিয়া আহমেদ।

 

২৯ জুন থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানের ১৫টি পর্ব প্রচারিত হয়েছে চ্যানেল আইতে। পরিচালনা করেন তাহের শিপন ও রায়হান খান।

সূত্র: বাংলা নিউজ