নতুন রেকর্ড গড়ল ‘ব্ল্যাকপিংক’

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

মুক্তির পর নতুন আরেক রেকর্ড গড়ল ‘ব্ল্যাকপিংক’-এর ‘পিংক ভেনম’। গত শুক্রবারের (২ সেপ্টেম্বর) ইউকে অফিশিয়াল চার্ট অনুসারে, ‘ব্ল্যাকপিংক’-এর দ্বিতীয় নিয়মিত অ্যালবাম ‘বর্ন পিংক’-এর পূর্ব মুক্তিপ্রাপ্ত গান ‘পিংক ভেনম’ এই সপ্তাহের অফিশিয়াল একক চার্ট ‘টপ ১০০’-এর সর্বশেষ চার্টে প্রকাশিত হয়েছে। এটি এখন ৩৭তম স্থানে রয়েছে। এটি গত সপ্তাহে ২২ থেকে ১৫ স্থান কমেছে, তবে এখনো শীর্ষের দিকে রয়েছে।

চার্টে ব্ল্যাকপিংক-এর সর্বোচ্চ র‍্যাংকিং হলো ১৭তম। ২০২০ সালে লেডি গাগার সহযোগিতায় ‘সওর ক্যান্ডি’ অ্যালবামটি এই রেকর্ড গড়ে। ব্ল্যাকপিংক ইউকে একক চার্টে ‘পিংক ভেনম’সহ মোট চারটি গান প্রবেশ করেছে, যা মার্কিন বিলবোর্ড চার্টের সঙ্গে বিশ্বের দুটি বৃহত্তম পপ চার্ট হিসেবে পরিচিত।

kalerkantho

‘ব্ল্যাকপিংক’ হলো একটি দক্ষিণ কোরিয়ান গার্ল ব্যান্ড গ্রুপ, যা ওয়াইজি এন্টারটেইনমেন্ট দ্বারা গঠিত। এর সদস্য জিসু, জেনি, রোজ এবং লিসা। ব্যান্ডটি ২০১৬ সালে তাদের একক অ্যালবাম ‘স্কয়ার ওয়ান’ দিয়ে আত্মপ্রকাশ করেছিল, যেটিতে ‘হুইসেল’ এবং ‘বুম্বায়াহ’ ছিল, যা যথাক্রমে দক্ষিণ কোরিয়ার গাঁও ডিজিটাল চার্ট এবং ইউএস বিলবোর্ড ওয়ার্ল্ড ডিজিটাল গানের বিক্রয় চার্টে প্রথম প্রবেশ করে।

 

সূত্রঃ কালের কণ্ঠ