নজিপুরে রাস্তায় ফেলে যুবককে মারধর

নিজস্ব প্রতিবেদক:

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুরে রাস্তায় চলন্ত মোটরসাইকেল থেকে নামিয়ে বেলাল (৩৮) নামে এক যুবককে মারপিট করা হয়েছে। আহত বেলালের বাড়ি নজিপুর ব্রিজপাড়া এলাকায়। শনিবার দুপুরের দিকে নজিপুর পৌরসভার সামনে এ ঘটনা ঘটে। বেলাল নজিপুর পৌরসভার অফিস সহায়ক।


হামলাকারীরা হলো, নাদোর গ্রামের তাহের সরদারের তিন ছেলে হান্নান সরদার ওরফে লিটু (৪২), রাসেল সরদার (২৭), পারভেজ সরদার (২২), বাবু সরদারের তিন ছেলে ইমানুর সরদার (৪৫), নাজমুল সরদার (৩৭), সাদ্দাম সরদার (৩৩), আবুল কাশেম সরদারের ছেলে রাজ সরদার ওরফে গোপাল (৩৫), আলীমুদ্দিন সরদারের দুই ছেলে সুরাইতন সরদার (৩৮) ফারুখ সরদারসহ (৩২) অজ্ঞাত আরো কয়েকজন।

স্থানীয়রা জানান, দুপুর তিনটার দিকে পৌরসভা থেকে মোটরসাইকেল নিয়ে বেলাল বের যাচ্ছিলেন। ওইসময় হামলাকারীরা এসে প্রথমে তার মোটরসাইকেলে লাথি মারে। এতে বেলাল চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে যায়। ওই সময় হামলাকারীরা লোহার রড, লাঠি, চেইন দিয়ে তাকে এলোপাতাড়ি মারতে থাকে। এতে বেলাল গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

আহত বেলাল জানান, নাদোর গ্রামে তার শ্বশুরবাড়ি। তার শাশুড়ি সেখানে একটি জমি বিক্রি করতে চায়। গ্রামের কিছু দালাল ওই জমির দাম অনেক কম বলে জমিটা বিক্রির জন্য কয়েকদিন ধরে পীড়াপীড়ি করতে থাকে। বেলাল কম দামে জমিটি বিক্রি করতে তার শাশুড়ীতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে উঠে দালাল শ্রেণির লোকগুলো। ওই ঘটনার জের ধরেই তার উপরে হামলা হয়েছে।

এঘটনায় পত্নীতলা থানায় মামলায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চক্রবর্তী জানান, নজিপুর পৌরসভার অফিস সহায়ক বেলালকে মারধরের বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে অভিযোগ দিলে তা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।