নছিমন নিয়ে ছাগল চুরি, পালানোর সময় আটক ৩

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ফরিদপুরের আলফাডাঙ্গায় ছাগল চুরি করে পালানোর সময় তিনজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার (৩) দুপুরের দিকে উপজেলার টগরবন্দ ইউনিয়নের মালা হাই স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন পেয়ার মাতব্বর (২৮), সাইফুল ইসলাম (৩০) ও কালাম মাতব্বর (২৭)। তাদের সবার বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগি এলাকায়।

থানা সূত্রে জানা যায়, আলফাডাঙ্গা উপজেলার মালা গ্রাম থেকে মোহাম্মদ মিজানুর শেখের একটি বড় ছাগল রাস্তা দিয়ে চলাচল করছিল। আটককৃতরা কৌশলে ছাগলটি নিয়ে নছিমনযোগে পার্শ্ববর্তী উপজেলা কাশিয়ানীর দিকে যাচ্ছিলেন। এ সময় ছাগলের মালিক ও স্থানীয় লোকজন ধাওয়া করে মালা হাই স্কুলের সামনে থেকে তাদের আটক করে। পরে পুলিশকে খবর দিলে উপপরিদর্শক ইউনুস আলী বিশ্বাসের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে তিনজনসহ একটি ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত একটি নছিমন গাড়ি হেফাজতে নেন।

আলফাডাঙ্গা থানার ওসি মো. আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাগল চুরি করে পালানোর সময় তিনজনকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় গিয়ে রাস্তার পাশ থেকে ছাগল-গরু চুরি করে নছিমনে উঠিয়ে দ্রুত স্থান ত্যাগ করে ভিন্ন উপজেলায় নিয়ে তারা বিক্রি করেন। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। সূত্র: কালের কণ্ঠ