নগরীতে গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী মহানগরীর ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ এক কুখ্যাত মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর চন্দ্রিমা থানা পুলিশ গতকাল সোমবার রাতে এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃতর নাম রাব্বি হোসেন রুমন (২৯) ।তিনি  রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়ার মো: জয়দুল ইসলাম মিঠুর ছেলে।

নগর পুলিশ জানায়, গতকাল সোমবার বিকালে  নগর পুলিশের বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী পিপিএম-সেবা’র সার্বিক তত্ত্বাবধানে পুলিশের একটি দল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী রুমন তার বাড়িতে গাঁজা বিক্রির জন্য গাঁজাসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ওই টিম বিকাল ৫ টায় চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রুমনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও চন্দ্রিমা থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।