নওদাপাড়ায় প্রতিবন্ধী স্বনির্ভর সংস্থার উদ্যোগে মশারি বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রাজশাহী মহানগরীর ১৭ নং ওয়ার্ডের নওদাপাড়া এলাকায় প্রতিবন্ধী স্বনির্ভর সংস্থার উদ্যোগে প্রতিষ্ঠানের নিজ কার্যালয়ে আলোচনা সভা ও মশারি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ বুধবার বেলা ১১টায় প্রতিবন্ধী স্বনির্ভর সংস্থার সভাপতি মমিনুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও মশারি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগরীর ১৭ নং ওয়ার্ডের নির্বাচিত সফল কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জুয়েল রানা টিটু, ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোহাম্মদ টনি, বিশিষ্ট সমাজ সেবক কায়সার ইমাম তরুণ, ডাইবেটিক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স লাবনী আক্তার সুমা প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে রাসিক কাউন্সিলর শাহাদত আলী শাহু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষকে ভালো রাখার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন, তিনি বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা প্রদান করে মানুষকে সম্মানের সাথে বেঁচে থাকার উপায় করে দিচ্ছেন। শুধু তাই নয় বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় তিনি দূরদর্শী চিন্তাভাবনায় সফল প্রধানমন্ত্রীর পরিচয় দিয়েছেন।

তিনি বলেন, দেশের মানুষ যেন মশাবাহিত বিভিন্ন রোগে না ভোগে সেজন্য তিনি জেলা প্রশাসকদের মাধ্যমে দেশের প্রান্তিক পর্যায়ে মানুষের মাঝে সহায়তা প্রদান করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে আজকে আপনারা এই মশারিগুলো উপহার হিসেবে পাচ্ছেন। আর এই ধারাবাহিকতা রক্ষা করতে হলে আপনাদেরকে আগামী নির্বাচনে এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে মেয়র পদে পুনরায় নির্বাচিত করতে হবে এবং অবশ্যই নৌকা মার্কায় ভোট দিতে হবে।