নওগাঁ-৩ আসনের সাংসদ সেলিম করোনায় আক্রান্ত

নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার জেলা সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নমুনা সংগ্রহের আগে ২-৩ দিন জ্বর ও সর্দিতে ভুগছিলেন এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম। এজন্য গত বুধবার (১৫ জুলাই) তার গ্রামের বাড়ি মহাদেবপুর উপজেলার চেরাগপুর থেকে নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার (১৭ জুলাই) সন্ধ্যায় রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। তবে তিনি সুস্থ আছেন। বর্তমানে কোনো ধরনের উপসর্গ নেই বললেই চলে। নমুনা দেয়ার পরদিন তিনি ঢাকাতে গেছেন। বর্তমানে ঢাকাতে আছেন বলে জানা গেছে।

জানা গেছে, এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিমের করোনা আক্রান্তের বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয়েছিল। করোনার রিপোর্ট আসলেও তা কেউ জানতো না। কিন্তু হঠাৎ করেই বিষয়টি প্রকাশ পাই। রোববার বিকেল থেকে ফেসবুকে নওগাঁ-৩ আসনের এমপি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়। তবে তিনি ফোন ধরেননি। এমপির ব্যক্তিগত সহকারী (পিএস) সুদেব কুমার বলেন, গত দুইদিন থেকে তিনি এমপির সঙ্গে নেই।

উল্লেখ্য, এখন পর্যন্ত নওগাঁ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৭৭৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮১। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ জন।

সূত্র:জাগো নিউজ