নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস, সম্পাদক শফিক

নওগাঁ প্রতিনিধি:

প্রতি বছরের মতো ঐতিহ্যবাহী নওগাঁ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৬ মার্চ) এ নির্বাচনে ভোটারদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আই ও বাসসের নওগাঁ প্রতিনিধি কায়েস উদ্দিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশন ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার নওগাঁ প্রতিনিধি শফিক ছোটন।

এদিন বেলা ৩টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সন্ধ্যায় নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হারুন অল রশিদ এ ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ও গোলাম সামদানী।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হারুন-অল-রশিদ জানান, নির্বাচনে নওগাঁ জেলা প্রেসক্লাবের মোট ভোটার ছিলেন ৪০জন। এদের মধ্যে ৩৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে যথাক্রমে এটিএন নিউজ ও এটিএন বাংলার নওগাঁ প্রতিনিধি এএসএম রায়হান আলম ও দৈনিক মুক্ত খবর পত্রিকার নওগাঁ প্রতিনিধি সুলতানুল আলম মিলন, যুগ্ম-সম্পাদক পদে যথাক্রমে জিটিভি ও দৈনিক খোলা কাগজ পত্রিকার নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ পাভেল ও ডিবিসি নিউজের একে সাজু, অর্থ-সম্পাদক পদে নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নওগাঁ প্রতিনিধি বাবুল আক্তার রানা, দফতর সম্পাদক পদে দৈনিক আলোকিত সকাল ও ডেইলি ট্রাইবুনাল পত্রিকার নওগাঁ প্রতিনিধি আবু রায়হান রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক কালবেলা পত্রিকার নওগাঁ প্রতিনিধি মাসুদ রানা নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে সিনিয়র সাংবাদিক দৈনিক করতোয়া পত্রিকার নওগাঁ প্রতিনিধি নবীর উদ্দিন, দৈনিক ইনকিলাব ও দৈনিক বগুড়া পত্রিকার নওগাঁ প্রতিনিধি এমদাদুল হক সুমন, এনটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার নওগাঁ প্রতিনিধি আসাদুর রহমান জয়, দীপ্ত টিভিও দৈনিক ভোরের ডাক পত্রিকার নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ রিপন, ডেইলি অবজারভার পত্রিকার নওগাঁ প্রতিনিধি ওবায়দুল হক ও দৈনিক প্রথম আলো পত্রিকার নওগাঁ প্রতিনিধি ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।

নওগাঁ জেলার প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে মান্দা রিপোর্টার্স ইউনিটির পক্ষে সভাপতি আলহাজ্ব ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক এম এম হারুন আল রশীদ হীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

জি/আর