মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় ২৪ লাখ টাকার গাঁজাসহ ৩ মাদক চোরাচালানকারী গ্রেফতার

Paris
এপ্রিল ২৪, ২০১৮ ৪:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁয় ২৪ লাখ টাকা মুল্যের ১২০ কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক চোরাচালান দলের সক্রিয় ৩ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার ভোরে নওগাঁ শহরের নওগাঁ-বদলগাছি সড়কে বরুনকান্দি নামক স্থানে একটি মিনিট্রাকে করে বহনের সময় ঐ ট্রাকসহ তাদের আটক করা হয়েছে। বেলা ২টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের এ তথ্য প্রদান করা হয়েছে। এ সময় পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

ডিবি ওসি আব্দুর রফিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা জানতে পারেন যে ঐ সময় একটি সবুজ রঙের মিনি ট্রাকে করে কিছু গাঁজা বদলগাছি উপজেলার দিকে যাচ্ছে। পুলিশ সুপারের নির্দেশে তিনি সংগীয় ফোর্স সহ বরুনকান্দি মোড়ে অবস্থান গ্রহন করেন। ঘটনার সময় ঢাকা মেট্র্-ন-১৬-২৮২৫ নম্বর ট্রাকটি সেখানে উপস্থিত হলে তা আটক করে তল্লাশী চালানো হয়।

এ সময় ঐ ট্রাক থেকে ৪টি পেটিতে মোট ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এই গাঁজার বাজার মুল্য ২৪ লাখ টাকা বলে পুলিশ জানায়। অবৈধভাবে এসব গাঁজা পরিবহনের দায়ে বগুড়া সদর উপজেলার লতিফ পুর মধ্যপাড়া নিবাসী আবুল কালাম আজাদের দুই পুত্র মোঃ ফরহাদ হোসেন ও মাহমুদুল হাসান তুষার এবং কলোনী বেজোড়া গ্রামের মৃত গোলাম হোসেনের পুত্র মোঃ দুলাল হোসেনকে আটক করা হয়।

পুলিশ বলেছে গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ মাদক দ্রব্য চোরাচালান দলের সক্রিয় সদস্য। এ ব্যপারে ডিবি’র এস আই মোঃ শামীম হোসেন বাদী হয়ে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৬৭ তারিখ ২৪.০৪.১৮ ধারা ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ১৯(১) টেবিলের ৭ (খ)/২৫ ধারা।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর