নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ৩ মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁয় পৃথক অভিযানে ২০বোতল বাংলামদ, ৯ বোতল এ্যালকোহল, ৩০পুরিয়া গাঁজা ও ৭৫ বোতল ফেন্সিডিলসহ ৩জন কে আটক করেছে ডিবি পুলিশ।

 
নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম জানান, মঙ্গলবার নওগাঁ গোয়েন্দা শাখা (ডিবির) ওসি জাকিরুল ইসলামের নেতৃত্বে একটি টিম মহাদেকপুরের হাট-চকগৌরী বাজার থেকে বাংলা মদ ২০বোতল, এ্যালকোহল ৯ বোতল ও গাজা ৩০পুরিয়াসহ মহাদেবপুর উপজেলার বাগাচারা গ্রামের মৃতঃ রহিম মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী হারুন অর রশিদ (৪৮)কে আটক করেছে।

 
অপরদিকে, মঙ্গলবার সকালে নওগাঁ সদর থানাধীন কীর্ত্তিপুর ইউনিয়ে হরিরামপুর নামক স্থানে জয়পুরহাট হতে নওগাঁ গামী বগুড়া জ-১১-০০৪৭ বাস তল্লাশি করে জয়পুরহাট জেলা ও উপজেলার পশ্চিম পারলিয়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩৮)কে  ৩৫বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করে। একই স্থানে জয়পুরহাট হইতে নওগাঁ গামী কুষ্টিয়া ব-৯০৬ বাস তল্লাশি কালে জয়পুরহাট জেলা ও উপজেলার মাষ্টার পাড়া গ্রামের শুকুর আলীর ছেলে আনোয়ার হোসেন(৩৬) এর নিকট থেকে ৪০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করে।

 
এ ঘটনায় একজনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। অপর দুইজনের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় অবৈধ ভাবে ফেন্সিডিল বহনের দায়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা হয়েছে। তাদেরকে সদর কোর্টে প্রেরণ হয়েছে।
স/শ