নওগাঁয় ডিগ্রী পরীক্ষার উত্তরপত্র ফাঁস চক্রের দুই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৭ সালে অনুষ্ঠিতব্য ডিগ্রিপাস কোর্স পরীক্ষার উত্তরপত্র জালিযাতি চক্রের সক্রিয় দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা পুলিশের পক্ষে শুক্রবার দুপুরে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ এতথ্য প্রদান করেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন।

ইক্ত ব্রিফিং-এ জানানো হয় গোপন সংবাদের ভিত্তিতে মান্দা থানার পুলিশ বৃহষ্পতিবার দুপুরে মান্দা থানার ঐতিহানিক কুসুম্বা মসজিদ এলাকা থেকে মান্দা উপজেলার বৈলশিং গ্রামের মোবারক হোসেনর পুত্র হোসেন আলীকে আটক করে। তার নিকট থেকে ৪টি উত্তরপত্র পাওয়া গেছে। পরে তার জবানবন্দী অনুযায়ী ঐদিন রাতে নওগাঁ শহরে সরকারী কলেজের গেইট এলাকা থেকে সদর উপজেলার চকরামচন্দ্র গ্রামের জয়নাল আবেদীনের পুত্র মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে পাওয়া গেছে ১৮টি ব্ল্যাংক উত্তরপত্র।

এ ব্যাপারে শুক্রবার দুপুরে নওগাঁ’র পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং-এ এতথ্য প্রদান করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হোসেন, সদর থানার অফিসার্স ইনচার্জ তোরিকুল ইসলাম ও মান্দা থানার অফিসার্স ইনচার্জ আনিছুর রহমান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন সাংবাদিকদের বলেছেন ঘটনার মুল রহস্য উদঘাটন এবং জালিয়াতি চক্রের মুল হোতাসহ অন্যান্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনার বিষয়ে ব্যপক তদন্ত অব্যাহত রাখা হয়েছে।

স/অ