নওগাঁয় ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত

নিজস্ব প্রতিবেদক নওগাঁ : নওগাঁর নিয়ামতপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী বাবা আজাদ আলী ও ছেলে সাহাদাত হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাক চালক সোহান আলী আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার নিয়ামতপুর-ধানসুরা সড়কের ভাদরন্ড মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন, উপজেলার ঝলঝলিয়া গ্রামের আজাদ আলী (৪৫) ও তার ছেলে সাহাদাত হোসেন (১৮)। আহত ট্রাক চালক হলেন, একই গ্রামের সোহান আলী (১৭)।
জানা গেছে, মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি থেকে উপজেলার দিকে যাচ্ছিলেন আজাদ আলী ও তার ছেলে সাহাদাত হোসেন। পথের মধ্যে ভাদরন্ড মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মালবাহী ট্রাক (ট-২০৫৯৫৮) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা আজাদ আলী মারা যান। এ সময় সাহাদাত হোসেন ও ট্রাক টালক সোহান আলী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।
হাসপাতালের মেডিক্যাল অফিসার মৌসুমী সরকার জানান, আশঙ্কাজনক অবস্থা হওয়ায় সাহাদাত ও সোহানকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির জানান, তাদের রামেকে নিয়ে যাওয়ার সময় পথের মধ্যে সাহাদাত মারা গেছেন। অপরজন সোহানকে রামেকে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
স/রি