শনিবার , ২১ এপ্রিল ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় আইনজীবি সাংবাদিকের বাসভবন ভাঙচুর, মামলা

Paris
এপ্রিল ২১, ২০১৮ ৪:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁয় আইনজীবি ও সাংবাদিক এ্যাড. হাফিজুর রহমান চৌধুরীর বাসভবনে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। এ ব্যাপারে এ্যাড. হাফিজুর রহমান চৌধুরী বাদীর হয়ে আমলী আদালত-১ এ মামলা দায়ের করেছেন।

মামলার বাদী এজাহারে উল্লেখ করেছেন, গত ১৫ এপ্রিল তিনি চট্টগ্রামে একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে সকাল অনুমান সাড়ে ৭টায় নওগাঁ শহরে ষ্টাফ কোয়ার্টারের সামনে হাসপাতালরোডের বাসভবনে ফিরেন। এরপর তিনি দেখতে পান আত্রাই উপজেলার দিঘা (উত্তরপাড়া) গ্রামের মোঃ খয়বর আলী, তার স্ত্রী মোছাঃ কামরুন নাহার মরিয়ম এবং জনৈক পলাশ এবং নওগাঁ শহরের পাটালীর মোড় এলঅকার মৃত আজিজার রহমানের ছেলে মোঃ ফিরোজ শাহ একযোগে লাঠি, লোহার রড, হকিষ্টিক ইত্যাদি নিয়ে বাড়ির দরজা জানালা ভাঙচুর করে। তাদের নিবৃত করতে গেলে ধারালো হাসুয়া উঁচিয়ে বাদী ও স্বাক্ষীদের তাড়া করে। তারা প্রাণ রক্ষার্থে বাড়ির দ্বিতীয়তলায় গিয়ে আত্মরক্ষা করেন।

হামলাকারীরা বাড়ির ছাদে থাকা ৫২ হাজার টাকা মুল্যের চার্জার অটোরিক্সার বড় ৫টি ব্যটারী লুট করে নিয়ে যায়। এ ছাড়াও তারা ৬০ হাজার টাকা মুল্যের কাঠের তৈরী তিনটি দরজা, ২৫ হাজার টাকা মুল্যের ২টি কাঁচের দরজা, ১০ হাজার টাকা মুল্যের ২টি জানালা ভাঙচুর করেছে। প্রায় ১ লাখ ৪৭ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর