নওগাঁর মান্দায় মা-মেয়ের রহস্যজনক মৃত্যু, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ: 
নওগাঁর মান্দায় মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাঞ্চন বাজারে এঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতরা হলেন, উপজেলার বজরুক আতিথা গ্রামের এবাদত হোসেনের স্ত্রী ফরিদা বিবি (৫৫) ও তার স্বামী পরিত্যক্তা মেয়ে শাহনাজ পারভীন (২৫)। এঘটনায় জিঙ্গাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন, নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা ইউনিয়নের দোনইল গ্রামের মৃত খয়বর রহমান সরকারের ছেলে জাহেদুল ইসলাম (৫৫), মান্দা উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুল করিমের ছেলে মমতাজ হোসেন (৫০) ও তার স্ত্রী লতিফা বিবি (৪৫)।
স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৯টার দিকে আটককৃতরা নিহত ফরিদা বিবির বাড়িতে ঢুকে। ওই বাড়ি থেকে বের হবার পরপরই ফরিদা বিবি ও মেয়ে শাহনাজ পারভীন বমি করতে শুরু করে। এর কিছু পরেই তারা অচেতন হয়ে পড়েন। চিকিৎসা ব্যবস্থার আগেই মা ফরিদা বিবি মারা যান। পরে মান্দা হাসপাতালে নেয়ার পথে মারা যায মেয়ে শাহনাজ। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে জাহেদুল ইসলাম, মমতাজ হোসেন ও লতিফা বিবিকে আটক করে।
আটক জাহেদুল ইসলাম জানান, শুক্রবার সকাল ৯টার দিকে নওগাঁর বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী একটি বাসে মান্দা উপজেলার ঐতিহাসিক কুসুম্বা মসজিদে মানত দিতে রওনা দেন তিনি। পথে সতিহাট বাসস্ট্যান্ডে নেমে একটি অটোরিকশায় তারা কাঞ্চন বাজারে আসেন। অটোরিকশা থেকে নেমে বাজারের পাশে মমতাজ হোসেনের বাড়ি যান। তবে, মমতাজ হোসেনের বাড়ি তারা কেন গিয়েছিলেন এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি আটক জাহেদুল ইসলাম।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনার পুরোটাই রহস্যে ঘেরা। তবে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। মৃত্যু রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে বলে জানান ওসি।
স/শা