নওগাঁর বদলগাছীতে পুলিশকে মারধরের ঘটনায় যুবলীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
নওগাঁর বদলগাছীতে পুলিশকে মারধরের ঘটনায় যুবলীগ নেতা মিলন হোসেনকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনাটি উপজেলায় টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

 
এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে সিল্কসিটি নিউজকে বলেন, শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে থানার এসআই আকতারুজ্জামান উপজেলা সদরের জিওল নিমতলী নামক স্থানে তল্লাশী চৌকি বসায়। এ সময় বদলগাছী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আনোয়ার হোসেন এর জামাই চাকরাইল গ্রামের আবেদ আলীর ছেলে মিলন হোসেন মোটর সাইকেল যোগে ওই পথ ধরে যাওয়ার সময় পুলিশ তাকে থামার জন্য সিগন্যাল দেয়। মোটর সাইকেল থামালে পুলিশ কাগজপত্র দেখতে চায়। সে কোন কাগজপত্র দেখাতে না পারায় পুলিশ গাড়িটি থানায় নিতে চায়।

 
এ সময় সে উত্তেজিত কন্ঠে এসআই আকতারুজ্জামানকে লক্ষ্য করে বলে,“আমি আওয়ামীলীগ নেতার জামাই। উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক। তোকে আমি বদলী করে দিব।” উক্তিগুলো উচ্চারণ করতে করতে স্থান ত্যাগ করে চলে যায় সে।

 
এ সময় এএসআই মোস্তফা ওই পথ ধরে যাওয়ার সময় ঘটনা দেখে থেমে যান। ততক্ষনে উক্ত মিলন গ্রাম থেকে বেশ কিছু লোকজন এনে পুলিশের গাড়ি লক্ষ্য করে গাড়িটির ক্ষতি সাধনের চেষ্টা চালায়। পুলিশ সদস্যরা পিকআপসহ থানায় ফিরে আসলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ৬/৭টি মোটর সাইকেলে ১৫/২০জন লোক নিয়ে থানায় এসে ত্রাস সৃষ্টি করে কনস্টেবল নূরুজ্জামানকে মারধর করে।

 
এ সময় অন্যান্য পুলিশ সদস্যরা এগিয়ে এসে কলাপসিবল গেট আটকে দিয়ে মিলনকে আটক করলে আগত অন্য লোকজন ভয়ে দ্রুত থানা চত্ত্বর ত্যাগ করে। রাতেই পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা রেকর্ড করে মিলনকে আটক দেখিয়ে আজ রোববার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।
স/শ