শুক্রবার , ২০ অক্টোবর ২০২৩ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশনের মত বিনিময় ও আলোচনা সভা

Paris
অক্টোবর ২০, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:
বেসরকারী উন্নয়ন সংস্থা বন্ধু মিতালী ফাউন্ডেশনের সদস্যদের নিয়ে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার মান্দা উপজেলার পলাশবাড়ী শাখায় আয়োজনে এ সভা অনুষ্টিত হয়।
খলিলুর রহমানরে সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সময় টেলিভিশনের নওগাঁ জেলা প্রতিনিধি এম আর রকি, বন্ধু মিতালী ফাউন্ডেশনের ব্যবস্থাপনা (নির্বাহী) পরিচালক নাজিম উদ্দীন তনু, মান্দা জোনের সিনিয়র জোনাল ম্যানেজার রফিকুল ইসলাম স্বপন, বগুড়া জোনের সহকারী জোনাল ম্যানেজার সুমন হোসেন, মান্দা জোনের সহকারী এরিয়া ম্যানেজার আল আমিন, পলাশবাড়ী শাখার আব্দুর রাজ্জাক, কসব মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফজলুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিতল খান।
বন্ধু মিতালী ফাউন্ডেশনের ব্যবস্থাপনা (নির্বাহী) পরিচালক নাজিম উদ্দীন তনু বলেন, আমরা মানবতার কল্যানে এ ফাউন্ডেশন গড়ে তুলেছি। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য সমাজের পিছিয়ে পড়া, নিযার্তিত ও অবহেলতি জনগোষ্ঠীর পাশে দাঁড়ানো। সরকারের পাশাপাশি বেসরকারীভাবে মানুষের স্বাস্থ্যসেবা নিশি^ত করার লক্ষে বন্ধু মিতালী ফাউন্ডেশ স্বাস্থ্য সেবা চালু করেছে।
সেখান থেকে সমাজের সর্ব শ্রেণী পেশার মানুষের নিবামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও ওষুধ প্রদান করা হচ্ছে। সমাজের বৃত্তবানদেন আমি আহবান জানাই আসুন আমরা সরকারের পাশাপাশি দেশের মানুষের কল্যাণে সমাজকে এগিয়ে নিতে কাজ করি।

সর্বশেষ - রাজশাহীর খবর