ধামইরহাটে গৃহবধুকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর ধামইরহাটে যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এব্যপারে নিহত গৃহবধু তামান্নার আকতারের ভাই নুরমোহাম্মদ বাদী হয়ে স্বামী আরমান ইসলামকে প্রধান আসামী করে রোববার ধামুইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং ২৭।

 

ঘটনার পর থেকে স্বামী আরমান ইসলাম পলাতক রয়েছেন। গৃহবধু তামান্না আকতার জয়পুরহাট জেলার খাদসা ইউনিয়নের বাঁশকাটা গ্রামের মোজাফফর সরকারের মেয়ে।

 
মামলার বাদী নুরমোহাম্মদ জানান, প্রায় ১ বছর পূর্বেপ্রেমের সম্পর্ক গড়ে পারিবারিক ভাবে উপজেলার ইসবপুর ইউনিয়নের চকচান্দিরা গ্রামের আশরাফ আলীর ছেলে আরমান ইসলাম (২৪) সাথে গৃহবধু তামান্না আকতারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীকে প্রায়ই মারধর করত। এমতাবস্থায় যৌতুকের টাকার দাবীতে গত ২৪ ডিসেম্বর রাতে স্বামী-স্ত্রী ঝগড়া ঝাটির একপর্যায়ে মারপিট করে শ্বাসরোধে গৃহবধু তামান্না আকতারকে হত্যা করে পাশ্ববর্তী আমবাগানে ঝুলিয়ে রাখে।

 
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু ওয়াদুদ শ্যামা জানান,যৌতুকের টাকার বিষয় নিয়ে বাড়িতে ঝগড়াঝাটির কথা আমি শুনেছি। এদিকে রোববার দুপুর ২ টায় ধামইরহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গেপ্রেরণ করেছেন।
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কমৃকর্তা ওসি রকিবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকারীদের ধরতে অভিযান অব্যাহত আছে ।

স/অ