দেশ ছোট হলেও আমরা পিছিয়ে নেই : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, সারা দেশে কৃষিনির্ভর অর্থনীতি আগের মতো আর নেই। মানুষ ব্যবসা-বাণিজ্য, শিল্প-কলকারখানা, জ্ঞান-বিজ্ঞানের দিকে এগিয়ে যাচ্ছে। মানুষ চাঁদে বাড়ি বানাতে যাচ্ছে। বাংলাদেশ থেকে স্যাটেলাইট উৎক্ষেপণ করা হয়েছে। তাই আমরা ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে, আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই। শেখ হাসিনার সরকার আছে বলেই এসব কিছু করা সম্ভব হয়েছে।

আজ বৃহস্পতিবার মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের ঈদগাহ মাঠে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় সমাবেশে এসব কথা বলেন।

দিনব্যাপী নালিতাবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভায় তার ব্যক্তিগত তহবিল থেকে দুই হাজার ৭৬৬ জনের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন, সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দীক, কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল লতিফ, আছমত আরা আছমা, ফারুক আহমেদ বকুল, ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন