দুর্গাপূজায় ঢাকায় থাকবেন মিথিলা, আসবেন সৃজিতও

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির ঘরণী হওয়ার পর পূজা উৎসবকে বিশেষভাবে গুরুত্ব দিচ্ছেন দুই বাংলার অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। তবে এবারের দুর্গাপূজা ঢাকায় পালন করবেন মিথিলা। আর মুম্বাই থেকে সরাসরি ঢাকায় এসে মিথিলার সঙ্গে মিলিত হবেন সৃজিত।

কলকাতার একটি প্রভাবশালী গণমাধ্যমকে তার পূজা ভাবনা নিয়ে বিভিন্ন তথ্য শেয়ার করেছেন। মিথিলা বলেন, ‘এ বার কলকাতায় থাকছি না। সৃজিত মুম্বাইয়ে শুটিংয়ে ব্যস্ত থাকবে। কলকাতায় একা একা মন খারাপ হবে আমার। তাই বাংলাদেশে নিজের বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

এরই মধ্যে পূজার কেনাকাটাও সেরে নিয়েছেন বলে জানালেন মিথিলা। অবশ্য সেটা নিজের জন্য নয়, মা আর বোনের জন্য। তার ভাষ্য, ‘মা আর বোনের জন্য কলকাতা থেকে শাড়ি কিনেছি। আয়রার জন্য কিছুই কিনতে হয়নি। কত কত উপহার পেয়েছে সে! সৃজিতের জন্য আলাদা করে কিছু কেনা হয়নি। নিজের জন্যও নিইনি কিছু। মুম্বাই থেকে সৃজিত সোজা বাংলাদেশে যাবে। সেখানে গিয়ে সৃজিত কেনাকাটা না করে থাকতেই পারে না। তাই ওর পূজার কেনাকাটা ওখানেই হবে মনে হচ্ছে।’

বর্তমানে ভারতীয় নারী ক্রিকেটের আইকন মিতালি রাজের আলোচিত বায়োপিক ‘সাবাশ মিতু’ নির্মাণে ব্যস্ত রয়েছেন সৃজিত। মুম্বাইয়ে সিনেমাটির শুটিং চলছে।

এদিকে মিথিলা নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‌‌‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন। মিথিলাকে দেখা যাবে বিদেশ ফেরত বাংলাদেশির চরিত্রে।

‘অমানুষ’ সিনেমার শুটিং শেষ হলেও ডাবিং ও সম্পাদনার কাজ বাকি। মিথিলা এখন অবস্থান করছেন ভারতে। ঢাকার ‘অমানুষ’ দিয়ে সিনেমায় অভিষেক হলেও টালিউডের তিনটি সিনেমার কাজে ব্যস্ত এ অভিনেত্রী।

 

সূত্রঃ যুগান্তর