দুর্গাপুর দাওকান্দি বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বীরেন্দ্রনাথ প্রাং আর নেই

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর দাওকান্দি বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বীরেন্দ্রনাথ প্রাং আর নেই।

মঙ্গলবার সকাল ৭ টায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আই.সি.ইউ তে ব্রেণ ষ্ট্রোক করে পরলোক বরণ করেন।
তার বয়স হয়েছিলো (৫২) বছর। তিনি স্ত্রীসহ এক ছেলে ও মেয়ে রেখে মারা যান। তার এই অকাল পরলোক গমনে উপজেলা সকল স্তরের মানুষের মাঝে শোক বিরাজ করছে।

১১টায় তার মরদেহ শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য দাওকান্দি বিশ্ববিদ্যালয় কলেজ চত্ত্বরে নেয়া হয়। সেখানে অধ্যক্ষ, শিক্ষক-কর্মচারি, ছাত্র/ছাত্রী ও অত্র এলাকার সাধারণ জনগণ শেষ শ্রদ্ধা নিবেদন করে। এরপর তার মরদেহ নেওয়া হয় তার নিজ গ্রাম সুখানদিঘী। বেলা ২টার সময় সকলের উপস্থিতিতে প্রয়াত উপাধ্যক্ষ বীরেন্দ্রনাথ প্রাং এর শেষকৃত্ত অনুষ্ঠিত হয়।

দাওকান্দি ডিগ্রী কলেজে কর্মরত থাকাকালীন তিনি অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার নিজ দায়িত্ব পালনে সর্বদা তৎপর থাকতেন। তার আত্মার শান্তি কামনা করে তার পরিবারে প্রতি শোক সমবেদনা জানান দাওকান্দি বিশ্ববিদ্যাল কলেজের অধ্যক্ষসহ সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ।

এদিকে দুর্গাপুর উপজেলা হিন্দু বৈদ্ধ্য খৃষ্টান ঔক্য পরিষেদ ও পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে সমবেদনা জানান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় সরকার, সাধারণ সম্পাদক আনান্দ কুমার সরকার, হিন্দু বৈদ্ধ্য খৃষ্টান ঔক্য পরিষেদের সভাপতি তারকনাথ মজুমদার, সাধারণ সম্পাদক অধির কুমার সাহ,জেলা হিন্দু বৈদ্ধ্য খৃষ্টান ঔক্য পরিষদের যুগ্ন সম্পাদক প্রদ্ধৎ কুমার সরকার।
স/শ