দুর্গাপুর জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুর উপজেলা মোড় তাহেরপুর রোডে অবস্থিত আমজেদ হোসেনের মার্কেটে দুর্গাপুর জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১ এপ্রিল) সকালে উদ্বোধন উপলক্ষে জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ মিলাদ মাহফিল দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- দুর্গাপুর জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুক্তার হোসেন, ব্যবসায়ী আব্দুল জব্বার,মাইনুল ইসলাম রঞ্জু, জিলহাজ আলী প্রমুখ।

দুর্গাপুর জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুক্তার হোসেন জানান, এলাকার মানুষের জন্য স্বাস্থ্যসেবার এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে গড়ে তোলা হবে। সত্যিকারের স্বাস্থ্য সেবার উদ্দেশ্যে ১০ শয্যা বিশিষ্ট এই হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার চালু করা হয়েছে। আবাসিক চিকিৎসকের তত্ত্বাবধানে দিন রাত ২৪ ঘণ্টা সেবা দেওয়া হবে। হাসপাতালে সার্জন দ্বারা অত্যাধুনিক ডিজিটাল মেশিনের মাধ্যমে অপারেশন করা হবে। ডিজিটাল এক্সরে, ইসিজি, আল্ট্রাসনোগ্রাফী,এন্যালইজার মেশিনের সাহায্যে পরীক্ষাও কর হবে। চিকিৎসকদের জন্য আলাদা কক্ষ, রোগীদের জন্য ওয়েটিংরুম, রোগীদের কক্ষ সবকিছুই পরিষ্কার-পরিছন্ন। ঘরের কাছে এমন একটি স্বাস্থ্যকেন্দ্র থাকায় অনেক উপকার হবে এ এলাকার মানুষের। বিশেষ করে নারী ও শিশুদের চিকিৎসাসহ জরুরি সেবাগুলো সহজেই এখান থেকে পাবেন এলাকার মানুষ।

স/জে