নাচোলে ৫ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগে মামলা

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৫ বছরের শিশুকন্যাকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে । এ ঘটনায়  ৯দিন পর  রাশেল (২০) কে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন শিশুটির পিতা মাহফুজ।

আসামী রাশেল একই উপজেলার পীরপুর গ্রামের একরামুল হক এর ছেলে।

সংশ্লিষ্টসূত্রে জানা যায়, গত ২৩ মার্চ মঙ্গলবার বেলা ১১টার সময় ৫ বছরের ওই শিশু কন্যা খেলা করার সময় রাশেল শিশুকন্যাকে ফুসলিয়ে একটি গভীর নলকূপের ঘরে নিয়ে যায়। সেখানে শিশুটিকে যৌনহয়রানি করলে শিশুটির চিৎকার করে উঠে, সেই সাথে তার প্রচুর রক্ত ক্ষরণ ঘটলে শিশুটিকে ধর্ষকের পরিবার দ্রুত চাঁপাইনবাবগঞ্জ গ্রামীন ক্লিনিকে ভর্তি করে।

এ ঘটনায় ধর্ষক রাশেল ওই দিনই ঢাকায় পালিয়ে যায়। বিষয়টি ধামা চাপা দিতে একটি মহল জোর প্রচেষ্টা শুরু করে। ধর্ষকের পরিবার শিশুকন্যার পিতার পরিবারকে বাড়ি থেকে বের হতে না দিয়ে তাকে সব সময় নজরদারিতে রাখে এবং বিষয়টি নিস্পত্তির জন্য চাপ সৃষ্টি করে।

বুধবার স্থানীয় গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় শিশুকন্যার পিতা বাদি হয়ে নাচোল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে নাচোল থানার ওসি মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশিত করে বলেন, থানায় মামলা দায়ের হয়েছে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/জে