দুর্গাপুরে মজিদ সরদারের প্রার্থীতা বাতিল, উচ্চ আদালতে আপিল

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবদুল মজিদ সরদারের প্রার্থীতা বাতিল করা হয়েছে। রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটায় রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আপীল শুনানি শেষে আবদুল মজিদের আপিল খারিজ করে চেয়ারম্যান পদে তার প্রার্থীতা বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

মজিদ সরদার বর্তমান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

এর আগে, গত ১২ ফেব্রুয়ারী উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের সময় শিক্ষাগত যোগ্যতার মুল সনদপত্র দেখাতে না পারায় আব্দুল মজিদ সরদারের প্রার্থীতা সাময়িক স্থগিত করেন রাজশাহী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এস এম আব্দুল কাদের।

এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চেয়ারম্যান প্রার্থী আবদুল মজিদ সরদার জানান, তার কাগজপত্র সঠিক থাকা সর্তেও জটিলতা সৃষ্টি করা হয়েছে। তিনি প্রার্থীতা ফিরে পেতে উচ্চ আদালতে আপীল করবেন। তিনি আশা করছেন উচ্চ আদালত তার পক্ষে রায় প্রদান করবেন।

এদিকে আওয়ামী লীগ নেতা আবদুল মজিদের প্রার্থীতা বাতিল হওয়ায় দুর্গাপুর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম ও বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদের মন্ডল বহাল রয়েছেন।

স/অ