দুর্গাপুরে বাড়িতে রহস্যজনক আগুনে নারীর মৃত্যু: ব্যাপক ক্ষয়ক্ষতি

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরের কয়ামাজমপুর গ্রামে বাড়িতে রহস্যজনক আগুন লেগে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম লাবন্য প্রভা (৬৫)। তিনি ওই গ্রামের মৃত নীরঞ্জন মণ্ডলের স্ত্রী। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে নিহত নারীর লাশ উদ্ধার করে। আজ রবিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

 

পরে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার পরে পুড়ে প্রায় কয়লা হয়ে যাওয়া নিহত নারীর লাশ উদ্ধার করা হয়। এছাড়াও ওই বাড়িটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। মাটির বাড়িটির পুরোটাই পুড়ে যায়।

 

প্রত্যক্ষদর্শী ও দুর্গাপুর থানা পুলিশ সূত্র সিল্কসিটি নিউজকে জানায়, শনিবার রাত ১২টার দিকে কয়ামাজমপুর গ্রামের নিহত লাবন্য প্রভার বাড়িতে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। এসময় তিনি ঘরের মধ্যে ঘুমিয়েছিলেন। কোনো কিছু বুঝে উঠার আগেই ঘুমের ঘরেই আগুনে দগ্ধ হতে থাকেন ওই নারী।

 

একপর্যায়ে তিনি ঘরের মধ্যেই আগুনে পুড়ে মারা যান। পরে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করলেও দুটি ঘরই আগুনে পুড়ে যায়। পরে পুলিশ রাত ১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুড়ে যাওয়া ঘর থেকে প্রায় কয়লা হওয়া নারী লাবন্য প্রভার লাশ উদ্ধার করে।  আজ রবিবার তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

 

স্থানীয়রা আরো জানান, ওই নারী একাই বাড়িটিতে বসবাস করতেন। কিন্তু তার বাড়িতে কিভাবে আগুনের সূত্রপাত হলো সেটি নিয়ে রহস্য দেখা দিয়েছে।

 

দুর্গাপুর থানার ওসি রুহুল আলম বিষয়টি স্বীকার করে বলেন, আগুনের ঘটনাটি রহস্যজনক। তাই নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

স/আর