রবিবার , ৪ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৪, ২০১৯ ৮:১৭ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিল্লাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অধিদপ্তরের আয়োজনে আমগ্রাম প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫(দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, দুর্গাপুর উপজেলা অতিরিক্ত সহকারী কমিশনার (ভুমি) আনিসুর রহমান, দুর্গাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব,মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান ফিরোজ, উপজেলা কৃষি কর্মকর্তা মসিউর রহমান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাকিবুল ইসলাম। দেবীপুর ও লাক্ষণ খলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়ের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে লাক্ষণ খলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এদিকে নোনা মাঠিয়াল ও উজানখলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালকদের মধে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় নোনা মাঠিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-২ গোলে পরাজিত করে উজানখলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর