দুর্গাপুরে গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে সুমিতা (২০) নামের এক গৃহবধূকে শারিরীক নির্যাতনের পর রশিতে ঝুলিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তবে স্বামীর পরিবারের দাবি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।ঘটনাটি ঘটেছে উপজেলার পালাশবাড়ি গ্রামে।

 

পুলিশ ঘটনাস্থাল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছেন।

 

জানা গেছে, পবা উপজেলার শিরলিয়া গ্রামের ওবাইদুল ইসলামের মেয়ে সুমিতার সাথে দুর্গাপুর উপজেলার পালাশবাড়ি গ্রামের দলিল উদ্দিনের ছেলে উজ্জলের সাথে গত ৬ মাস পূর্বে বিয়ে হয়।

 

বিয়ের পর থেকে তাদের সংসারে বিভিন্ন কারণে ঝগড়া-বিবাদ লেগেই ছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে গৃহবধূ সুমিতার মৃতদেহ রহস্যজনক অবস্থায় ঘরের তীরের সাথে ঝুলে থাকতে দেখে প্রতিবেশি।

 

পরে স্থানীয় এলাকাবাসী দুর্গাপুর থানায় খবর দিলে থানার ওসি রুহুল আলম সংঙ্গীয় পুলিশ র্ফোস নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাহার আলীর উপস্থিততে ঝুলন্ত লাশ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তে জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

 

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আলম সিল্কসিটি নিউজকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রিপোর্টের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এঘটনায় দুর্গাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

স/আর