দুর্গাপুরে ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহী দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)র সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র টাকা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সাবেক কাউন্সিলর ও ইউপি সচিবসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে তারা বিভিন্ন সরকারি প্রকল্প এনে দেওয়ার কথা বলে চক্রটি টাকা চায়।

জানা গেছে,  আজ সোমবার সকালে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানার সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র সাবেক কাউন্সিল ও ইউপি সচিবকে ফোন দেয়। এবং সেই প্রতারক চক্র তাদেরকে সরকারি প্রকল্প পরাদ্দ পেয়ে দেওয়ার কথা বলে অন্য একটি নম্বর দিয়ে সেই নম্বরে বিকাশের মাধ্যমে টাকা চায় ওই চক্রটি। বিষটি তাদের সন্দেহ হলে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানাকে জানান। পরে তারা বুঝতে পারেন নম্বরটি ক্লোন হয়েছে। তারা প্রতারনার শিকার হতে চলেছিলেন।

বিষয়টি জানার পরে তাৎক্ষণিক বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফোন করে সতর্ক করে দিয়েছেন (ইউএনও) সোহেল রান। এছাড়াও তিনি উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে মোবাইল নম্বর ক্লোন হওয়ার কথা উল্লেখ করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার নাম ব্যবহার করে কেউ টাকা দাবি করলে আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার কথা বলেন তিনি।