দুই ম্যাচ নিষিদ্ধ দানি আলভেস

গত রবিবার লা লিগায় অ্যাথলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে গোল ও অ্যাসিস্ট করার পর লাল কার্ড দেখেছিলেন বার্সেলোনার ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেস। এই লাল কার্ডের কারণে লা লিগা কর্তৃপক্ষ তাকে নিষেধাজ্ঞা দিয়েছে দুই ম্যাচের। বার্সেলোনার হয়ে পরবর্তী দুই ম্যাচ খেলতে পারবেন না এই ব্রাজিলিয়ান। বার্সার পরের দুই ম্যাচ এস্পানিওল ও ভ্যালেন্সিয়ার সঙ্গে।

অ্যাথলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে ইয়ানিক ক্যারাস্কোকে পিছন থেকে আঘাত করেন আলভেস। ভিএআর চেক করে রেফারি তাকে লাল কার্ড দেখান। এর আগে ম্যাচে নিজে এক গোল করেন এবং সতীর্থকে দিয়ে আরো একটা গোল করিয়েছেন। লাল কার্ড না দেখলে ম্যাচটা স্মরণীয় হয়ে থাকতো এই ব্রাজিলিয়ানের জন্য।

দানি আলভেসকে মাঠে নামতে অপেক্ষা করতে হবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। কেননা এর মাঝে লা লিগার দুই ম্যাচের পাশাপাশি বার্সেলোনা খেলবে ইউরোপা লিগের ম্যাচে। বার্সেলোনার ইউরোপা লিগের স্কোয়াডে জায়গা হয়নি এই ব্রাজিলিয়ানের। তাই বার্সেলোনা আগামী চার ম্যাচেই পাচ্ছে না দানি আলভেসকে।

দানি আলভেসের পাশাপাশি নিষেধাজ্ঞা পেয়েছে দলটির সহকারী কোচ অস্কার হার্নান্দেজও। রেফারির বিপক্ষে প্রতিবাদ করায় তাকেও দুই ম্যাচের নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। তবে এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করেছে বার্সেলোনা।

 

সূত্রঃ কালের কণ্ঠ