দুই’শর কাছাকাছি রাজশাহী বিভাগে করোনা আক্রান্ত, দেখুন কোন জেলায় কত-

নিজস্ব প্রতিবেদক:
দুই’শর কাছাকাছি অবস্থানে রাজশাহী বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা পৌঁছেছে। গতকাল বৃহস্পতিবার একদিনে আরও ১৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় এখন সংখ্যা দাঁড়িয়েছে ১৮৮ জনে। আগের দিন বুধবার পর্যন্ত যেটি ছিল ১৭৫ জন।
এদিকে করোনা আক্রান্ত রোগীদের হটস্পটে পরিণত হওয়া নওগাঁয় গতকাল আরও ৮ জন রোগীকে পজিটিভ শনাক্ত করা হয়েছে। ফলে এখানে মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৬১ জনে। ঢাকা থেকে আসা প্রতিবেদনে নওগাঁয় নতুন এই ৮ জনের করোনা শনাক্ত করা হয়।
এছাড়াও ঢাকা থেকে আসা প্রতিবেদনে সিরাজগঞ্জে আরও ২জন এবং চাঁপাইনবাবগজ্ঞ জেলায় আরও ২জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর বাইরে গতকাল রাজশাহী ল্যাবে চাঁপাইনবাবগঞ্জের এক কিশোরের করোনা পজিটিভ পাওয়া গেছে। ওই শিশুটির বাবা একজন ল্যাবকর্মী। কিশোরের সপ্তম শ্রেণির ছাত্র বলে নিশ্চিত হেওয়া গেছে।
অন্যদিকে গতকাল ১৩ জনের নতুন করোনা পজিটিভ দিয়ে এখন সংখ্যা দাঁড়ালো ১৮৮ জনে। রাজশাহী বিভাগের কোন জেলায় কতজন আক্রান্ত হলেন, সেটি তুলে ধরা হলো- রাজশাহী বিভাগের করোনা সংহক্রমিতদের এর মধ্যে চিত্র নিচে তুলে ধরা হলো-এর মধ্যে মারা গেছেন ২ এজন। সুস্থ হয়েছেন ৮জন। বিভাগের সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা এখন নওগাঁয় ৬১ জনে। এছাড়াও জয়পুরহাটে আক্রান্তের সংখ্যা ৩৮জন, বগুড়ায় আক্রান্তের সংখ্যা ৩০, রাজশাহীতে ১৭, পাবনায় ১৩, নাটোরে ১০, সিরাজগঞ্জ ৫ ও চাঁপাইনবাবগঞ্জ ১৪ জন করে।
স/আর