দর্শকের মন কেড়েছে বাপ্পী-অপুর রসায়ন

করোনাকালে ধুঁকছে চলচ্চিত্রাঙ্গনও। অসংখ্য প্রেক্ষাগৃহ এখন বন্ধ। তারপরও যেসব প্রেক্ষাগৃহ চালু আছে সেগুলোতে দর্শকের উপস্থিতি কম।

কারণ নতুন ছবি সেভাবে মুক্তি পাচ্ছে না এখন। এই বৈরী পরিবেশেই সম্প্রতি মুক্তি পেয়েছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত এবং বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস অভিনীত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’।

মুক্তির অল্প সময়ের মধ্যেই এটি দর্শক টানতে সক্ষম হয়েছে। যে কটি প্রেক্ষাগৃহে এটি প্রদর্শিত হচ্ছে তার প্রায় প্রতিটিতেই আশানুরূপ দর্শক আসছেন।

এতে ছবি সংশ্লিষ্টরা স্বস্তিতে আছেন। বিশেষ করে এই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করা বাপ্পী ও অপু বিশ্বাসের অভিনয় রসায়ন দর্শকের মন কেড়েছে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, যদিও ছবিটির কাজ করেছিলাম অনেক আগেই। কিন্তু গল্প ও নির্মাণশৈলীর কারণে এটি যে দর্শকপ্রিয়তা পাবে তা আগে থেকেই ভাবতাম আমি। দর্শক যখন আগ্রহ নিয়ে ছবি দেখতে প্রেক্ষাগৃহে যায়, তখন এটাই সেরা প্রাপ্তি মনে করি। আশা করছি সামনের সময়েও এটির সফল অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

বাপ্পী বলেন, আমরা অনেক পরিশ্রম করে শুটিং করি দর্শকদের আনন্দ দেওয়ার জন্য। দর্শক যখন আগ্রহ নিয়ে ছবি দেখেন সব কষ্ট দূর হয়ে যায়। দর্শকের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

সূত্রঃ যুগান্তর