বুধবার , ১৯ এপ্রিল ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তীব্র তাপপ্রবাহের মধ্যেই স্বস্তির খবর! সপ্তাহান্তেই বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গের আট জেলা

Paris
এপ্রিল ১৯, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

তাপপ্রবাহে পুড়ছে সারা বাংলা। তার মধ্যেই দক্ষিণবঙ্গের আট জেলার জন্য স্বস্তির খবর শোনাল হাওয়া অফিস। সপ্তাহান্তে আট জেলায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলেই আবহবিদরা জানিয়েছেন। এই আটটি জেলা হল, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া এবং নদিয়া।

আবহবিদরা জানিয়েছেন, পশ্চিমি ঝঞ্ঝা এবং আর্দ্রতা মেশানো দখিনা বাতাসের কারণে আট জেলায় বৃষ্টি হতে পারে। তবে হাওয়া অফিস এ-ও জানিয়ে দিয়েছে, শনি এবং রবিবার আট জেলায় বৃষ্টিপাত হলেও স্বস্তি খুব একটা ফিরবে না। সোমবার থেকে তীব্র গরম পড়তে পারে এই জেলাগুলিতে।

আট জেলায় বৃষ্টির পূর্বাভাস থাকলেও দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে এখনই বৃষ্টিপাতের কোনও সম্ভবনা নেই। বৃষ্টিপাতের সম্ভাবনা নেই কলকাতা এবং আশপাশের জেলাগুলিতেও। এমনটাই জানিয়েছে হাওয়া অফিস।

দক্ষিণবঙ্গে সপ্তাহান্তে বৃষ্টির দেখা মিললেও উত্তরবঙ্গের দার্জিলিং এবং কালিম্পং বৃষ্টিতে ভিজতে পারে বুধবারই। বুধবার এই দুই জেলাতে বজ্রবিদ্যুৎ-সহ মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। বৃহস্পতিবার দার্জিলিং এবং কালিম্পঙের পাশাপাশি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং কোচবিহারেও।

সর্বশেষ - আন্তর্জাতিক