তিতলির আবেদনে সাড়া দিলেন দেব

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অসুস্থ বাবা বিছানায় শয্যাশায়ী। বাড়ির অর্থনৈতিক অবস্থা খুব খারাপ। ওষুধপত্র দূর, খাবার জোগাড় করতে হিমশিম খেতে হয় ভারতের হুগলির চুঁচুড়ার বাসিন্দা তিতলি দত্তের পরিবারের। বাড়ির পরিস্থিতির কথা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছিলেন ষষ্ঠ শ্রেণির ছাত্রী তিতলি। তার সেই ভিডিও দেখে আবেদনে সাড়া দিয়েছেন তৃণমূল সাংসদ দেব। টুইট করে তিতলির পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন তিনি।

জনৈক নীলাঞ্জন টুইটারে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে ১০-১২ বছরের একটি বাচ্চা মেয়েকে বাবার পাশে বসতে থাকতে দেখা গেছে। হাত জোড় করে ভিডিওতে তাঁর কাতর আবেদন, ‘আমার বাবা খুবই অসুস্থ। আমাদের এই ওষুধটাই কেনার কোনও পয়সা নেই। দু’বেলা দু’মুঠো খেতেই পাই না, ওষুধ কোথা থেকে কিনব। আমার বাবাকে দয়া করে সাহায্য করুন’। পাশাপাশি ওষুধের প্যাকেট দেখিয়ে ছোট তিতলিকে নিজের পরিবারের কথা বলতে শোনা যায়।

ভিডিওতে শিশুটিকে আরো বলতে শোনা যায়, বাবা ছাড়া কেউ নেই তার। তাই বাবার যদি কিছু হয়ে গেলে অনাথ হয়ে যাবে সে। তাই বাবাকে সুস্থ করে তুলতে সাহায্য চাইছে। তিতলির সেই আবেদনে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন অনেকে। ওই ভিডিও বার্তাটি টুইটে তৃণমূল সাংসদ দেবকে ট্যাগ করা হয়। তার উত্তরও দিয়েছেন দেব। তাঁর পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন অভিনেতা সাংসদ।

টুইটারে পোস্ট করা ভিডিওটি ট্যাগ করা হয়েছিল সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়কে, যিনি শ্রীরামপুরের সাংসদ। পাশাপাশি হুগলির দুই মন্ত্রী এবং বিধানসভার বিধায়ক যথাক্রমে র‍ত্না দে নাগ, বেচারাম মান্না ও তপন দাশগুপ্তকে। যদিও সবার প্রথমে এগিয়ে এসে তারকা-সাংসদ দেব জানিয়েছেন, ‘ইতিমধ্যে আমার টিম যোগাযোগ করেছে তিতলির পরিবারের সঙ্গে’।

এমনকি তিতলির পরিবারের পাশে দাঁড়িয়েছেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। তাঁদের তৎপরতাকে কুর্ণিশ জানিয়েছেন সকলে।