তানোরে রাকাব ব্যবস্থাপকের অপসারনের দাবিতে মানববন্ধন

তানোর প্রতিনিধি:
রাজশাহীর কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) তানোর শাখা ব্যবস্থাপক মোশফিকুর রহমানের বিরুদ্ধে থানায অভিযোগের পর এবার গ্রাহকরা তার অপসারনের দাবিতে মানববন্ধন করেছেন।আজ সোমবার বেলা ১১টার দিকে রাজশাহীর কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) তানোর শাখা সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন শাহীন সরকার, জোহর মন্ডল, মোস্তাফিজুর রহমান, ফয়সার সরকার, খাইরুর ইসলাম, সালাম আলী প্রমুখ।

পরে একটি স্বারকলিপির অনুলিপি দেয়া হয়েছে রাজশাহীর কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ব্যবস্থাপনা পরিচালক, জেলা প্রশাসক, তানোর প্রেস ক্লাব, তানোর উপজেলা নিবার্হী কর্মকর্তাসহ রাকাবের বিভিন্ন দপ্তরে।

স্বারকলিপি সূত্রে জানা গেছে, (রাকাব) তানোর শাখা ব্যবস্থাপক মোশফিকুর রহমান ব্যাংকের গ্রাহকদের সঙ্গে অসৌজন্য মূলক আচরন, বিভিন্ন অজুহাতে গ্রাহকদের হয়রানী, কমিশন ব্যনিজ্য চালিয়ে যাচ্ছে। শাখা ব্যবস্থাপক মোশফিকুলের অপসারনসহ গ্রাহকদের হয়রানী বন্ধের জন্য কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

তানোর কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) শাখা ব্যবস্থাপক মোশফিকুর রহমান বলেন, মিথ্যা অভিযোগ এনে আমার বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৬ নভেম্বর (রাকাব) তানোর শাখা ব্যবস্থাপক মোশফিকুর রহমান ব্যাংকের মধ্যে এসইসিপি প্রজক্টে কর্মরত ফিল্ড অফিসার সাইদুল ইসলামকে লাঞ্ছিত করার ঘটনায় তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন সাইদুল ইসলাম। ঘটনাটি নিয়ে সিল্কসির্টি নিউজে সংবাদ প্রকাশিত হয়।

স/অ