তানোরে পুকুর পাহারাদারের মৃত্যু

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে পুকুর পাহারাদার জামাল উদ্দীন (৫৫) নামের এক ব্যক্তির রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, গোদাগাড়ী উপজেলার চক দুবইল গ্রামের মৃত- তৈয়ব আলীর পুত্র জামাল উদ্দীন তানোর উপজেলার একতারপুর গ্রামের আব্দুর সালামের পুকুর পাহারাদার হিসাবে কাজ করেন। জামাল ও তার স্ত্রী পুকুর পাড়ে একটি বাড়িতে থাকেন। রবিবার জামালের স্ত্রী তাদের এক আত্নীয়ের বাড়িতে বেড়াতে যান। জামাল সেই দিন বিকালে তার মেয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। সকালে তার মেয়ে তাকে মোবাইলে রিং দিয়ে পাচ্ছিল না। স্থানীয়দের মারফত জানতে পারেন তার বাবার মৃত দেহ পুকুরে পানিতে ভাসছে।

তানোর থানা এসআই জসিম উদ্দীন বলেন, আমি ঘটনা স্থলে গিয়েছিলাম। খোজখবর নিয়ে জানতে পারি মৃত জামাল বিকালে বাজার থেকে ব্যাগে করে বাজার করে নিয়ে এসেছে। সন্ধ্যার আগেও তাকে স্থানীয়রা অনেকে দেখেছেন। সন্ধ্যার দিকে হয়তো পুকুর ঘাটে নেমে আর উঠতে পারেনি। তার শরীরে কোন আঘাতে চিহৃ পাইনি।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি বৃদ্ধ মানুষ পুকুরের ঘাটে নেমে আর উঠতে পারেনী। তারপরও মৃত্যুর কারণ আমরা নিশ্চিত হবার জন্য লাশ ময়না তদন্ত করার জন্য মর্গে পাঠিয়েছি। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।