রাজশাহী- ৫ আসনে নবনির্বাচিত এমপি আব্দুল ওয়াদুদ দারা’কে সংবর্ধনা

 

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় তৃতীয়বারের মত রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনে নির্বাচিত সংসদ সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা’র বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে পুঠিয়া পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পুঠিয়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে এ গণসংবর্ধনায় লাখো জনতার ভালবাসায় সিক্ত হন আব্দুল ওয়াদুদ দারা। এর আগে গাঁওপাড়া ঢালান থেকে বিপুল পরিমান নেতাকর্মীরা তাঁকে অভ্যর্থনার মাধ্যমে পিএন স্কুল মাঠের মঞ্চে নিয়ে আসেন। পরে নেতাকর্মীরা ও সাধারণ মানুষ নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পুঠিয়া উপজেলার চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু বলেন, এবার আমাদের উন্নায়ন করা পালা। সমগ্র বাংলাদেশ মধ্যে পুঠিয়া উপজেলাকে আধুনিকায়ন করার। সামনের নির্বাচন গুলোতে আওয়ামীলীগের ভোট যেনো বৃদ্ধি পায়, সেই লক্ষ্যে সকলকে একসাথে কাজ করার আহবান জানান।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বক্তব্যে বলেন, পুঠিয়ার মানুষ টাকার কাছে ভোট বিক্রি না করে সঠিক মানুষকে ভোট দিয়েছেন। আমরা জানি কে কোথায় ভোট দিয়েছেন, তার পরও আমরা মনে করি সবাই আমাদের নৌকা মার্কায় ভোট দিয়েছেন। বক্তব্যে তিনি নবনির্বাচিত এমপিকে পুঠিয়া উপজেলায় মাদকসেবীসহ মাদক ব্যবসায়ীদের হাত থেকে আওয়ামীলীগকে রক্ষা করার জন্য কঠোর ব্যবস্থা নেবার অনুরোধ জানান।

সংবর্ধণা অনুষ্ঠানে অধ্যক্ষ এসএম একরামুল হকের
সভাপতিত্ব রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, স্বাচিপ জেলা সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: চিন্ময় কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম ফারুক, সাবেক পৌর মেয়র ও উপজেলা যুবলীগ সভাপতি রবিউল ইসলাম রবি, জেলা যুবলীগের সাবেক সভাপতি আবু সালেহ, পুঠিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েলসহ
জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা শেষে নব নির্বাচিত তিনবারের এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, আপনাদের ভালবাসায় আমি অভিভূত, আবেগ আপ্লুত। আপনাদের কাছে আবারও ঋনী হয়ে গেলাম আমি। ইনশাআল্লাহ আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুঠিয়া-দূর্গাপুরের উন্নয়নের মাধ্যমেই এ ভালবাসার প্রতিদান দেব।

তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। এ কারনেই বাংলাদেশের মানুষ তাঁকে ভালবেসে পঞ্চমবারের মত দেশের দায়িত্ব তুলে দিয়েছেন, বানিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর পাশে থেকে সকল অপশক্তিকে মোকাবেলা করে আমরা এগিয়ে যাব আরও উন্নয়নের দিকে, স্মার্ট বাংলাদেশের দিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের দিকে।

বক্তব্যে আরও বলেন, পুঠিয়া-দূর্গাপুর উপজেলাকে আমি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। এই এলাকায় মাদক ও সন্ত্রাসের ক্ষেত্রে জিরো টলারেন্স থাকবে। কোনরকম অন্যায় ও দুর্নীতিকে প্রশ্রয় দেয়া হবে না। আমি প্রশাসনকে বলবো, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতিকে প্রশ্রয় দিব না। আমার দলের লোক হলেও ছাড় পাবে না। ২/১ দিনের মধ্যে আমি লোকাল প্রশাসনের সঙ্গে বসবো। যাতে আমার নির্বাচনী এলাকার প্রত্যেকটি নাগরিক ভালোভাবে শান্তিতে থাকতে পারে।

এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। আর সে কারনেই পুঠিয়া-দূর্গাপুরের সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট চেয়েছিলাম, আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। আপনারা আমার পাশে থাকলে ইনশাআল্লাহ আমি আমার দেয়া ওয়াদা পুরণ করবো।