বৃহস্পতিবার , ৪ অক্টোবর ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তানোরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

Paris
অক্টোবর ৪, ২০১৮ ৬:০৪ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় আমশো স্বাস্থ্য কেন্দ্রের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে উপজেলা চত্বরে শেষ হয়। উপজেলার ডাকবাংলো মাঠে মেলার উদ্বোধন করেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী।

পরে সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন এমপি ওমর ফারুক চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান বন্দরা রানী, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী গোলাম রাব্বী, উপজেলা সহকারী (ভুমি) কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন, উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেমসহ দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন ইউপি চেয়ারম্যানরা।
এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী, দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ শোভাযাত্রায় অংশ নেন।

তিন দিনব্যাপী এ মেলায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর, পুলিশ, আনসার ভিডিপি, গ্রাম পুলিশ, ৭টি ইউনিয়ন ডিজিটাল সেন্টার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান, ভূমি ও স্বাস্থ্য বিভাগসহ অর্ধশত স্টল অংশ নিয়েছে।

মেলায় প্রতিদিন কনসার্টের আয়োজন করেছে কর্তৃপক্ষ। মেলা উপলক্ষে পুরো উপজেলা পরিষদ এলাকায় আলোকসজ্জা ও সড়কের দুইপাশ সাজানো হয়েছে।

স/শা

 

সর্বশেষ - রাজশাহীর খবর