তানোরে গৃহবধুকে ধর্ষণ, ৯৯৯ কল করে গ্রেপ্তার ধর্ষক

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে গৃহবধুকে ধর্ষণের ঘটনায় ধর্ষক হাসান আলীকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেলে তানোর উপজেলার নড়িয়াল গ্রামে।

এনিয়ে ভিক্টিম ওই গৃহবধু আজ বুধবার বাদি হয়ে হাসানকে আসামী করে তানোর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। গ্রেপ্তারের পর দুপুরেই হাসান আলীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অপর দিকে ডাক্তারী পরীক্ষার জন্য (ভিক্টিম) ওই গৃহবধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

জানা গেছে, গত ২ মাস থেকে ওই গৃহবধুর স্বামী সিরাজগঞ্জ এলাকার একটি ইট ভাটায় কর্মরত রয়েছেন। এ সুযোগে তানোর উপজেলার নড়িয়াল গ্রামের নুরনবীর পুত্র হাসান আলী (২৮) একই এলাকার জৈনক ব্যাক্তি’র স্ত্রী (২০) এক সন্তানের জননীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। মঙ্গলবার বিকালে প্রচন্ড ঝড় ও বৃষ্টির সময় বাড়িতে ঢুকে একা পেয়ে ওই গৃহবধুর জোর পূর্বক ধর্ষণ করে। এসময় ওই গৃহবধুর চিৎকার দিলেও ঝড় ও বৃষ্টির কারনে কেউ শুনতে পাইনি বা এগিয়ে আসেনি। পরে ধর্ষক পালিয়ে যায়। ঝড় ও বৃষ্টি শেষে ওই গৃহবধু বিষয়টি গ্রামবাসীকে জানায়।

গ্রামবাসী ৯৯৯ ফোন করলে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে হাসান আলীকে আটক করেন।

গ্রামবাসী বলেন, গত প্রায় ৮মাস আগে একই গ্রামের জৈনক এক ব্যাক্তির স্ত্রীকে একা পেয়ে ধর্ষণ করার সময় এই ধর্ষকের লিঙ্গ কেটে নিয়েছিলো। ধর্ষক হাসানের কারনে এই গ্রামের আরো ২জন গৃহবধু তাদের স্বামীর সংসার করা হয়নি।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, এঘটনায় থানায় একটি ধর্ষন মামলা হয়েছে। এর আগেও ধর্ষণের ঘটনায় হাসান আলীর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

স/অ

আরো পড়ুন…

তানোরে পুলিশ সদস্যসহ দু’জন করোনা আক্রান্ত