ট্রাফিক সার্জেন্টের ধাওয়া: ট্রাক পালাতে গিয়ে যাত্রীবাহী বাসকে ধাক্কা : নিহত ১

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাফিক সার্জেন্টের ধাওয়া খেয়ে ট্রাক পালাতে গিয়ে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে আজ বুূধবার বেলা ১১টার দিকে উপজেলার সাব্দিপুর এলাকায়।

45এছাড়াও বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • নিহত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাতখালি গ্রামের আবদুর রাজ্জাকের স্ত্রী আলেয়া বেগম (২৮)।
  • এ ঘটনায় আহতরা হলেন, শাহজাহান, সেলিম, মাহমুদ, শরিফুল ইসলাম, শরিয়ত আলী, সাব্বির হোসেন, শিষ মোহাম্মদ, সুজন আলী, রবিন হোসেন, আলীমুদ্দীন, মঞ্জুরুল ইসলাম, তাইজুদ্দিন, রাব্বি উদ্দীন ও কবিতা।

এ ঘটনার পরে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালিদ হোসেন ট্রাফিক সার্জেন্ট শ্রী সত্যবান শাহাকে ডেকে তার কার্যালয়ে নিয়ে গেছেন।

  • প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটি নিউজকে জানায়, গোদাগাড়ীর সাব্দিপুর এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে ট্রাফিক সার্জেন্ট শ্রী সত্যবান শাহা একজন কনস্টেবল নিয়ে গাড়ী থামিয়ে চাঁদা আদায় করছিলেন।

এসময় সকাল ১১টার দিকে রাজশাহী থেকে একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। সার্জেন্ট সত্যবান ওই ট্রাকটি থামিয়ে চাঁদা আদায়ের চেষ্টা করলে চালক ট্রাক না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা করেন।

  • 42এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানির মধ্যে পড়ে যায়। এ ঘটনায় ওই বাসের যাত্রী আলেয়া খাতুন নিহত হন।

এছাড়াও আহত হন আরও অন্তত ২০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল দ্রুত ঘটনাস্থলে 14পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তাদের মধ্যে ১৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি এসএম আবু ফরহাদ সিল্কসিটি নিউজকে বলেন, ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে বাস উল্টে গিয়ে একজন নিহত হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

স/আর