ট্রাকের চাপায় হাত বিচ্ছিন্ন হওয়া রাজশাহী কলেজ ছাত্র ফিরোজ আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক:

আইসিইউতে নেয়া হয়েছে রাজশাহীতে ট্রাকের চাপায় কনুই থেকে হাত বিচ্ছিন্ন হওয়া রাজশাহী কলেজ ছাত্র ফিরোজ সরকারকে। শুক্রবার রাতে ওটি থেকে ওয়ার্ডে নেয়ার পর শারীরিক অবস্থার চরম অবনতি হলে আবার তাকে আইসিইউতে নেয়া হয়।

এদিকে ফিরোজের কয়েকজন সহপাঠি জানান, বাস না ট্রাকের সাথে সংঘর্ষ তা ফিরোজই নিশ্চিত করতে পারবে। তার সাথে থাকা

সহপাঠিরা জানান, তারা একত্রে বগুড়ায় প্রায়মারি শিক্ষক নিয়োগ পরীক্ষা দিয়ে ফিরছিলো। তাদের মাস্টার্স পরীক্ষা আছে ৩০ জুন।

রাজশাহীর কাটাখালীতে ট্রাকের চাপায় ফিরোজ নামের এক কলেজ ছাত্রের ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তিনি রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

শুক্রবার সন্ধ্যায় ছয়টার দিকে কাটাখালী পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহত ফিরোজ বগুড়ার নন্দীগ্রামের নামইডগ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতাল পুলিশ বক্সে ইনচার্জ রফিকুল ইসলাম জানান, যুবকটি বগুড়া থেকে রাজশাহীতে আসছিলেন। আর ট্রাকটি রাজশাহী থেকে পুঠিয়ার বানেশ্বরের দিকে যাচ্ছিলো। পথে কাটাখালীর পৌরসভার সামনে বাসটিরকে চাপা দেয় ট্রাকটি। এতে বাসে থাকা ফিরোজের হাত কনুই থেকে কেটে পড়ে যায়।

স/আর